জগন্নাথপুরে নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন উদ্বোধন করলেন পরিকল্পনা মন্ত্রী

জগন্নাথপুরে নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন উদ্বোধন করলেন পরিকল্পনা মন্ত্রী
হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরের মমিনপুর এলাকায় নব-নির্মিত “নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন” উদ্বোধন উদ্বোধন করেছেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সহ শান্তিগঞ্জ ও ছাতক উপজেলার দক্ষিনাঞ্চলে পেট্রোলিয়াম ও এলপিজি গ্যাস সহ যাবতীয় জ্বালানি তেলের ফিলিং স্টেশন না থাকায় পাগলা- জগন্নাথপুর – আউশকান্দী আঞ্চলিক মহাসড়ক ও জগন্নাথপুর -বিশ্বনাথ -রশীদপুর- সিলেট সড়কে চলাচলকারী যানবাহন এর চালক ও মালিকদের চরম দুর্ভোগ পোহাতে হতো। এই দুর্বোগ লাগবে ” নাবির গ্রুপ” এর চেয়ারম্যান ফরিদ নাবির পাগলা- জগন্নাথপুর – আউশকান্দী আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন জগন্নাথপুর পৌর শহরের উত্তর পার্শ্বে মমিনপুরে নাবির গ্রুপের উদ্যোগে ” নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন ” প্রতিষ্ঠিত করেছেন। আজ ১৯ শে আগষ্ট রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় ‘নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন” এর শুভ উদ্বোধন করেছেন উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি শান্তিগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসন এর সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
নাবির গ্রুপের চেয়ারম্যান ও নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন স্বত্বাধিকারী ফরিদ নাবির এর সভাপতিত্বে ও ছালিক আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আকমল হোসেন, সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজু ও নাবির গ্রুপের এমডি দিলোয়ার হোসেন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী মোঃ দেলোয়ার হোসেন ও স্বগত বক্তব্য রাখেন মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার।
এসময় উপস্থিত ছিলেন, পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এর একান্ত রাজনৈতিক সচিব মোঃ হাসনাত হোসাইন,   জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কাইয়ূম মশাহিদ, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস অনুপ, সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশিষ ধর, জগন্নাথপুর থানার ওসি তদন্ত সুশংকর পাল, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, জগন্নাথপুর উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি মোঃ হাবিবুর রহমান, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফখরুল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক সুহিন আহমদ দুধু, সদস্য শাহ আলম,জগন্নাথপুর উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর খান, জগন্নাথপুর উপজেলা ছাত্র লীগ এর সভাপতি আব্দুল মুকিত সাধারন সম্পাদক তাহা আহমদ, শহীদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আনোয়ার হোসেন, আবু সুফিয়ান তালুকদার, হোসাইন আহমদ তালুকদার, শাহীনুর রহমান, বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক  ও দলীয় নেতাকর্মী বৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।
এছাড়াও নাবির পেট্রোলিয়াম এন্ড এলপিজি ফিলিং স্টেশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ জহিরুল ইসলাম।

আপনি আরও পড়তে পারেন